Pages - Menu

Search This Blog

USB OTG Connector.apk



 

  আজকে আপনাদের সাথে একটা সফটওয়্যার এর পরিচয় করিয়ে দিব >> সফটওয়্যার টি কাজের কি না তা মাত্র ১ মেগাবাইট দিয়ে দেখতে পারেন।।।। বর্তমানে OTG Cable Supported ফোন ব্যাপক সারা ফেলেছে। কিন্তু দুখের বিষয় বেশি দামী এবং লেটেস্ট ফোনগুলা ছাড়া আর কোনো ফোনে OTG সাপোর্ট করেনা। কিন্তু আজ আপনাদের এমন একটা সফ্টওয়ার দিতে যাচ্ছি যেটা আপনার OTG Cable ইনেবল করে দিবে। এবং আপনি পাবেন OTG এর আসল স্বাদ আপনার কমদামী ফোনেই।

সফ্টওয়ারটির নাম -USB OTG Connector.apk
.download

এটির দাম প্লেস্টোরে 23$
কিন্তু আমি যতদিন আপনাদের সাথে আছি আপনাদের কোনো চিন্তা করার দরকার নেই। এপটি নিচ থেকে Pro Version সহ ডাউনলোড করুন একদম Free তে।
[প্রথমেই বলে রাখি ফোনটা অবশ্যই Rooted হতে হবে]

1 . এপটি ইনস্টল করে ওপেন করুন। রুট পারমিশন চাইবে গ্র্যান্ট করে দিন।

2. এবার দেখুন আপনার ফোনের কিছু বর্ণনা দেওয়া আছে। একদম নিচে দেখুন Mount এবং Unmount নামে দুটি বাটন আছে।

3. এবার OTG Cable টি লাগিয়ে Mount এ ক্লিক করুন। প্রোসেসিং হতে কিছু সময় নিবে। এবার যদি উপরে লেখা আসে OTG Found তাহলে আপনার কপাল ভাল।

এবার এপটি মিনিমাইজ করে OTG মামারে কুপাইতে থাকেন। আর যদি লেখা আসে No Device Found এক্ষেত্রে আমি সত্যিই খুব দুঃখিত এটা আসলে আপনার ফোনে কাজ হবেনা। তবে আমি এই সফ্টওয়ার দিয়ে Symphony W85, Symphony 68Q, এবং Symphony W71i, Walton Primo D3 তে চেক করেছি। কাজ করে।

collect by....http://tipsround.com

















     style="display:block"      data-ad-client="ca-pub-2727995500497495"      data-ad-slot="9276804360"      data-ad-format="auto">